সকল মেনু

আইপিওতে ১২০ কোটি টাকা নেবে থাই ফয়েলস অ্যান্ড পলিমার

স্টাফ রিপোর্টার: বুক বিল্ডিং পদ্ধতিতে ১২০ কোটি টাকা পুঁজিবাজার থেকে উত্তোলন করতে চায় আল-মোস্তফা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান থাই ফয়েলস অ্যান্ড পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

পুঁজিবাজারে তালিকাভুক্ত বা প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আসতে ইস্যু ম্যানেজার হিসেবে সম্প্রতি গ্রীন ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের সঙ্গে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে থাই ফয়েলস কর্তৃপক্ষ।

সমঝোতা স্মারকে গ্রীন ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. রফিকুল ইসলাম এবং আল-মোস্তফা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

পুঁজিবাজার থেকে উত্তোলিত টাকায় থাই ফয়েলস অ্যান্ড পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেড শিল্প রাসায়নিক পণ্য উৎপাদন করে তাদের ব্যবসা সম্প্রসারিত করবে।

অনুষ্ঠানে গ্রীণ ডেল্টা ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম বলেন, একটি পূর্ণাঙ্গ মার্চেন্ট ব্যাংক হিসেবে পুঁজিবাজারে ভালো কোম্পানিগুলোকে নিয়ে আসার জন্য গ্রীণ ডেল্টা প্রচেষ্টা করছে। সেই ধারাবাহিকতায় থাই ফয়েলস অ্যান্ড পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top