সকল মেনু

লভ্যাংশ ঘোষণা তিন বে-মেয়াদি ফান্ডের

ডেস্ক রিপোর্ট : ট্রাস্টি কমিটির সভায় ৩০ জুন/২০২২ সমাপ্ত হিসাব বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে সম্পদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ইমপ্রেস ক্যাপিটাল লিমিটেডের (আইসিএল) ৩টি বে-মেয়াদি মিউচুয়াল ফান্ড। ফান্ড ৩টির মধ্যে রয়েছে- আইসিএল ব্যালান্সড ফান্ড, বিসিবি আইসিএল গ্রোথ ফান্ড ও এসকোয়ার আইসিএল অ্যাপারেল ফান্ড।

প্রতিষ্ঠান ৩টি সোমবার (২৫ জুলাই/২০২২) অনুষ্ঠিত ট্রাস্টি কমিটির সভায় আলোচ্য হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করে।

এরমধ্যে আইসিএল ব্যালান্সড ফান্ড ইউনিটহোল্ডারদের জন্য সাড়ে ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এসময় ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৮৫ পয়সায়। পাশাপাশি, ইউনিটপ্রতি নিট পরিচালন নগদ প্রবাহ (এনওসিএফইউ) হয়েছে ১ টাকা ২২ পয়সা।

বে-মেয়াদি বিসিবি আইসিএল গ্রোথ ফান্ডটি ইউনিটহোল্ডারদের জন্য সাড়ে ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এসময় ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৪৩ পয়সায়। পাশাপাশি, ইউনিটপ্রতি নিট পরিচালন নগদ প্রবাহ (এনওসিএফইউ) হয়েছে ১ টাকা ৪১ পয়সা।

আবার, এসকোয়ার আইসিএল অ্যাপারেল ফান্ড ইউনিটহোল্ডারদের জন্য সাড়ে ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এসময় ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ২৬ পয়সায়। পাশাপাশি, ইউনিটপ্রতি নিট পরিচালন নগদ প্রবাহ (এনওসিএফইউ) হয়েছে ১ টাকা ৬২ পয়সা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top