সকল মেনু

রোববার ক্রেতা নেই ৩৫ কোম্পানির শেয়ারে

স্টাফ রিপোর্টার: সপ্তাহের প্রথম দিন রোববার (২১ আগষ্ট/২২০২২) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ ভাগে কোন ক্রেতা ছিলনা বিভিন্ন খাতের ৩৫টি কোম্পানির। লেনদেন শুরুর প্রথমভাগে ক্রেতা থাকলেও ধীরে ধীরে হারিয়ে যেতে থাকে তারা। তবে টাকার অংকে লেনদেন কমলেও মূল্য সূচকের উত্থানে লেনদেন শেষ হয়েছে ডিএসইতে।

গত সপ্তাহের তুলনায় ১০১ কোটি ৮৪ লাখ টাকা কমে রোববার ডিএসইতে ১ হাজার ৫৭ কোটি ৭৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ক্রেতাশূন্য ৩৫ কোম্পানির মধ্যে এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৮.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.২০ টাকা দরে।  এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না এপোলো ইস্পাতের শেয়ারে।

এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১০৪.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৪.২০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না এটলাসের শেয়ারে।

বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৪৪.১০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.১০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না বিডি ফাইন্যান্সের শেয়ারে।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ২২.১০ টাকায়। রোববার  কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.১০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারে।

বিচ হ্যাচারির শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৪১.৭০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪১.৭০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না বিচ হ্যাচারির শেয়ারে।

দুলামিয়া কটনের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৭১.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭১.১০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না দুলামিয়া কটনের শেয়ারে।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৪.৯০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৯০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ফ্যামিলিটেক্সের শেয়ারে।

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৭৫ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ফারইস্ট লাইফের শেয়ারে।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৭৯.৫০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৯.৫০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ফরচুন সুজের শেয়ারে।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৩২.৬০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৬০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না জিএসপি ফাইন্যান্সের শেয়ারে।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১২৭.৫০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৭.৫০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না এইচআর টেক্সটাইলের শেয়ারে।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১২৬.৬০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৬.৬০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ইমাম বাটনের শেয়ারে।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ২৬.৬০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৬০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না খুলনা পাওয়ারের শেয়ারে।

লিবরা ইনফিউশনস’র শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৮৮৪ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৮৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৮৪.৬০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না লিবরা ইনফিউশনস’র শেয়ারে।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৪৪.৮০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৮০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারে।

মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১৮.৮০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে  ১৮.৮০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না মিথুন নিটিংয়ের শেয়ারে।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ২৪.৮০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৮০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না এমএল ডাইংয়ের শেয়ারে।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৮.৩০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৩০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ন্যাশনাল ব্যাংকের শেয়ারে।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৪১.৩০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪১.২০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারে।

এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১৭.৬০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৬০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না এনআরবিসি ব্যাংকের শেয়ারে।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৭৭.৪০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৭.৪০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না প্রগ্রেসিভ লাইফের শেয়ারে।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৩০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না রবি আজিয়াটার শেয়ারে।

আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১৭ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না আরএসআরএম স্টিলের শেয়ারে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৬৩.৭০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৩ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না রূপালী লাইফের শেয়ারে।

সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৬২.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬১.৮০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না সালভো কেমিক্যালের শেয়ারে।

শ্যামপুর সুগারের আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৯৮.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৮.২০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না শ্যামপুর সুগারের শেয়ারে।

স্যোসাল ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১২.৩০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৩০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না স্যোসাল ইসলামী ব্যাংকের শেয়ারে।

স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১৪৭ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৭ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারে।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৪৯.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৯.২০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারে।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৮.৮০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৮০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারে।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৯.৩০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯.৩০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ইউনিয়ন ব্যাংকের শেয়ারে।

উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৭৪.৬০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৪.৬০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না উসমানিয়া গ্লাসের শেয়ারে।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১৯.২০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.২০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না ইয়াকিন পলিমারের শেয়ারে।

জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ১২.৮০ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৮০ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না জাহিন স্পিনিংয়ের শেয়ারে।

জাহিনটেক্সের শেয়ারের ক্লোজিং প্রাইস আগের দিন ছিল ৯ টাকায়। রোববার কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯ টাকা দরে। এরপর বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না জাহিনটেক্সের শেয়ারে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top