সকল মেনু

‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০২১’ পেল প্রাণ-আরএফএল

স্টাফ রিপোর্টার: ব্যবসা ক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছে দেশের শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর স্থানীয় একটি হোটেলে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরীর হাতে এ পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শুক্রবার সকালে প্রাণ গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই বছর তিন শ্রেণিতে দুই প্রতিষ্ঠান ও এক ব্যক্তিকে ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড’দেয়া হয়। ‘এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপ।

প্রাণ গ্রুপের চেয়ারম্যান আহসান খান চৌধুরী বলেন, প্রাণ-আরএফএল গ্রুপের লক্ষ্য হচ্ছে ব্যবসায়িক কার্যক্রমের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিপূর্বক মানুষের মর্যাদা ও আত্মসম্মান বৃদ্ধি করা। আমরা এ উদ্দেশ্যকে সামনে রেখে অবিরামভাবে কাজ করে যাচ্ছি। এ স্বীকৃতি আমাদের সামনের দিকে এগিয়ে যেতে আরও বেশি উৎসাহিত করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম, ডিএইচএল এক্সপ্রেস ইন্ডিয়া’র ব্যবস্থাপনা পরিচালক আরএস সুব্রামানিয়ান, ডিএইচএল এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মিয়ারুল হকসহ অ্যাওয়ার্ড প্রাপ্ত প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দেশের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে অবদানের স্বীকৃতি হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানকে ২০০০ সাল থেকে আন্তর্জাতিক লজিস্টিক প্রতিষ্ঠান ডিএইচএল ও ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার যৌথভাবে এ সম্মাননা দিয়ে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top