সকল মেনু

সাইফ পাওয়ারটেক, অ্যাডভেন্ট ফার্মা ও নাভানা ফার্মার লভ্যাংশ ঘোষণা

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড, সাইফ পাওয়ারটেক এবং নাভানা ফার্মাসিউটিক্যাল লিমিটেড লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানি তিনটির কর্তৃপক্ষ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) লভ্যাংশ ঘোষণা করেছে।

সাইফ পাওয়ারটেক: সাধারণ শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেবে। সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৩২ পয়সা এবং আগের বছর শেয়ারপ্রতি ১ টাকা ৬৫ পয়সা আয় হয়েছিল।

আগামী ২৯ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং ১৭ নভেম্বর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে।

অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড: কোম্পানির কর্তৃপক্ষ সাধারণ বিনিয়োগকারীদের ২ শতাংশ নগদ লভ্যাংশ দেবে। সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫ পয়সা এবং আগের বছর শেয়ারপ্রতি ১ টাকা ২২ পয়সা আয় হয়েছিল।

আগামী ২২ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং ১৭ নভেম্বর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে।

নাভানা ফার্মা: কোম্পানিটি সাধারণ শেয়ারহোল্ডারদের ১১ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৪২ পয়সা এবং আগের বছর শেয়ারপ্রতি ২ টাকা ৫২ পয়সা আয় হয়েছিল। গত ৩০ জুন, ২২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৩ টাকা ৪১ পয়সা।

আগামী ২২ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং ২৮ নভেম্বর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top