Homeকোয়ার্টার রিভিউজেএমআই গ্রুপসহ ১০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন

জেএমআই গ্রুপসহ ১০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন

স্টাফ রিপোর্টার: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইসেস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৮৬ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২৫ টাকা ১৩ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ৩ টাকা ১৩ পয়সা (ঘাটতি), আগের বছরের একই সময়ে ছিল ৮০ পয়সা।

হামিদ ফেব্রিকস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৩০ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৩ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৮ টাকা ৫২ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ১ টাকা ৭৭ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৪০ পয়সা।

জেএমআই হসপিটাল অ্যান্ড রিকুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৫৩ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৬৪ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩১ টাকা ৪৯ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ৯১ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪৬ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১ টাকা ৯৭ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা ২৪ পয়সা (লোকসান)। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬ টাকা ৭৮ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ২৯ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৩০ পয়সা।

অগ্নি সিস্টেমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৩০ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৬৫ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ৪২ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৪৫ পয়সা।

বিবিএস কেবলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১৫ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা ৩২ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৫ টাকা ১০ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ১ টাকা ১ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৬৮ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৮ টাকা ৭০ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৬ টাকা ৩ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮২ টাকা ৮৫ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ১১৫ টাকা ৫১ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৩৭ টাকা ৩১ পয়সা।

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস ইন্ডাস্ট্রি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ৪ টাকা ৬৩ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৪ টাকা ৫৪ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮৭ টাকা ৯৩ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ৬ টাকা ৭৫ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৩ টাকা ২৭ পয়সা।

আমরা নেটওয়ার্কস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা চার পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৪৮ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৭ টাকা ৭৪ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ৬৯ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৩০ পয়সা।

এপেক্স ফুটওয়্যার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ২ টাকা ৬৭ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ২ টাকা ৪০ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৫১ টাকা ১২ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহ হয়েছে ৪৬ টাকা ৯৩ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ৫২ টাকা ৩১ পয়সা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সাত দিনের সর্বাধিক পঠিত