সকল মেনু

নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে আইইবিএ নেতাদের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: বিশ্বের ৪২টি দেশে প্রতিনিধিত্বকারী সংগঠন ইন্টারন্যাশনাল ইথনোস্পোর্টস বাংলাদেশ অ্যাসোসিয়েশন (আইইবিএ)-এর উপদেষ্টা পরিষদের সদস্য বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানাতে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় রাজধানীর গুলশানে মো. সাহাবুদ্দিনের ব্যক্তিগত কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন আইইবিএ নেতারা।

সাক্ষাৎকালে আইইবিএ প্রতিনিধিরা মো. সাহাবুদ্দিনের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। এসময় নবনির্বাচিত রাষ্ট্রপতিও আইইবিএ-এর সার্বঙ্গীন সাফল্য কামনা করেন।

প্রতিনিধি দলে আইইবিএ উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব খন্দকার শওকত হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ফারুক হোসেন, পদ্মাসেতুর প্রধান সমন্বয়ক মেজর জেনারেল (অব.) আবু সাঈদ মো. মাসুদ, সাধারণ বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ বেলাল হোসেন।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশে জাপানের বিশ্বখ্যাত ব্র‍্যান্ড সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক ও দেশের ইলেকট্রনিকস, তথ্য-প্রযুক্তি খাতের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. (সনি-স্মার্ট)-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, হাক্কানী পাবলিশার্সের চেয়ারম্যান গোলাম মোস্তফা, আলহাজ্ব মকবুল হোসেন কলেজের প্রাধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান, বহুজাতিক সংস্থা গালফ নাসিম ও গ্রিন ফিল্ড জেনারেল ট্রেডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. আকবর হোসেন, আইইবিএ প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. আল মামুন, যুগ্ম সম্পাদক ও সরকারের উপ-সচিব সোহেল আহমেদ, কার্যনির্বাহী সদস্য ও সরকারের উপ-সচিব মো. জিয়াউর রহমান এবং কোষাধ্যক্ষ ড. মো. হারুন রশীদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top