সকল মেনু

জাতীয় বীমা দিবসে বিশেষ সম্মাননা পেলো গ্রীন ডেল্টা

স্টাফ রিপোর্টার: জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে অর্থমন্ত্রণালয় এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরকারের থেকে বীমা দাবি নিষ্পত্তিতে সাফল্যের জন্য বিশেষ স্বীকৃতি প্রদান করা হয়েছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে মর্যাদাপূর্ণ পুরস্কারটি গ্রহণ করেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফারজানা চৌধুরী। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশের ইন্স্যুরেন্স খাতের ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা দেশ ও জাতির সার্বিক অগ্রগতি ও উন্নয়নে বীমার প্রয়োজনীয়তা অনুধাবন করে ২০২০ সাল থেকে ১ মার্চকে জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করেন। সেই থেকে প্রতি বছর ০১ মার্চ পালিত হচ্ছে জাতীয় বীমা দিবস।

২০২০ সাল থেকে বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব এবং বীমা প্রতিষ্ঠানগুলোকে প্রতি বছর বীমা খাতে অসামান্য অবদানের জন্য পুরস্কৃত করা হয়। চলতি বছর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ছাড়াও আরো তিনটি বীমা প্রতিষ্ঠান বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top