সকল মেনু

পর্যটকদের জন্য রবি আনছে ‘ট্যুরিস্ট সিম’

স্টাফ রিপোর্টার: মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবি নিয়ে এসেছে ‘টুরিস্ট সিম’ প্যাকেজ। এটি পর্যটকদের জন্য বাজারে আনা হয়েছে, যাতে তাঁরা বাংলাদেশে আগমন থেকে শুরু করে শেষ পর্যন্ত অবিচ্ছিন্ন সংযোগসুবিধা উপভোগ করতে পারেন।

বুধবার এক বিজ্ঞপ্তিতে রবি জানিয়েছে, প্যাকেজটি সারা বাংলাদেশে পর্যটকদের স্থানীয় ও আন্তর্জাতিক কল, খুদে বার্তা (এসএমএস), ডেটা ব্যবহারসহ বিস্তৃত সেবা দেবে। পর্যটকেরা প্রয়োজনমতো প্যাকেজের মেয়াদ নির্বাচন করতে পারবেন, যেমন ৭ দিন, ১৫ দিন বা ৩০ দিন।

রবি এই প্যাকেজের মাধ্যমে পর্যটকদের প্রতিযোগিতামূলক অফার ও বিশেষ সুবিধা দেবে। পর্যটকদের সুবিধার কথা বিবেচনা করে রবি বিভিন্ন সেবা কেনার সহজ পদ্ধতি ঠিক করেছেন শুধু *৮০০০# ডায়াল করে পর্যটকেরা পছন্দমতো সেবা নিতে পারবেন।

রবি ট্যুরিস্ট সিম প্রাথমিকভাবে সারা দেশের গুরুত্বপূর্ণ সব বন্দরে অবস্থিত রবি সেবাকেন্দ্রে পাওয়া যাবে। এ সেবাকেন্দ্রগুলো কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক বিমানবন্দর, রেলস্টেশন, সমুদ্রবন্দর ও স্থল বন্দরগুলোর কাছে স্থাপন করা হয়েছে, যাতে পর্যটকেরা বাংলাদেশে আগমনের পর সহজেই সিমটি নিতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top