সকল মেনু

ইউনিলিভার পণ্যের দাম কমল

স্টাফ রিপোর্টার: ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড সাবান, শ্যাম্পু ও হ্যান্ডওয়াশের দাম কমিয়েছে। সম্প্রতি বৈশ্বিক বাজারে এসব পণ্যের কাঁচামালের দাম কিছুটা কমায় এই সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

ইউনিলিভার বাংলাদেশ ১৫০ গ্রাম লাক্স সাবানের দাম ৮০ টাকা থেকে কমিয়ে ৭০ টাকা, ১০০ গ্রাম সাবানের দাম ৬০ টাকা থেকে কমিয়ে ৪৮ টাকা এবং ১৫০ গ্রাম লাইফবয় সাবানের দাম ৭০ টাকা থেকে কমিয়ে ৬০ টাকা করেছে।

একইভাবে ৮০ মিলিলিটার ক্লিয়ার কুল স্পোর্ট মেন্থল শ্যাম্পুর দাম ১২০ টাকা থেকে কমিয়ে ৯০ টাকা, ৮০ মিলিলিটার সানসিল্ক ব্ল্যাকের দাম ১১০ টাকা থেকে কমিয়ে ৮০ টাকা, ৮০ মিলি ক্লিয়ার কমপ্লিট অ্যাকটিভ কেয়ারের দাম ১২০ টাকা থেকে কমিয়ে ৯০ টাকা এবং ৮০ মিলি ডাভ ইনটেনসিভ রিপেয়ারের দাম ১২০ টাকা থেকে কমিয়ে ৯০ টাকা করেছে।

এছাড়া, কোম্পানিটি ২০০ মিলিলিটার লাইফবয় হ্যান্ডওয়াশ প্যাকের দাম ১০৫ টাকা থেকে কমিয়ে ৮০ টাকা করা হয়েছে। এ ছাড়া লাইফবয় হ্যান্ডওয়াশ রিফিল প্যাকে ১০ শতাংশ বেশি দেওয়া হচ্ছে। এতে ১৭০ গ্রামের রিফিলে একজন ক্রেতা পাচ্ছেন ১৮৭ গ্রাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top