সকল মেনু

আলহাজ টেক্সটাইলে স্বতন্ত্র তিন পরিচালক নিয়োগ

স্টাফ রিপোর্টার: আলহাজ টেক্সটাইল মিলস লিমিটেডে নতুন করে তিনজন স্বতন্ত্র পরিচালক নিয়োগ করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। এর আগেও বিএসইসি কোম্পানিটিতে স্বতন্ত্র পরিচালক নিয়োগ করেছিল।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, অবসরোত্তর ছুটিতে থাকা লে. কর্নেল একেএম সাইফুল বাহার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. সাদিয়া নূর খান ও অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মফিজ উদ্দিন আহমেদকে আলহাজ টেক্সটাইল মিলসের স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ করা হয়েছে। গত ৫ জুন বিএসইসির পক্ষ থেকে চারজনকে কোম্পানিটির স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ করা হয়।

সে আদেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেছিল কোম্পানি কর্তৃপক্ষ। রিটের পরিপ্রেক্ষিতে উচ্চ আদালত বিএসইসির সিদ্ধান্তের কার্যকারিতা ছয় মাসের জন্য স্থগিত করে। এর পরই কোম্পানিটি নতুন করে তিনজনকে স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ দেয়।

তবে পরবর্তী সময়ে বিএসইসির আবেদনের পরিপ্রেক্ষিতে আপিল বিভাগ হাইকোর্টের স্থগিতাদেশ বাতিল করে দেন। এতে স্বতন্ত্র পরিচালক নিয়োগের বিষয়ে বিএসইসির আগের আদেশের কার্যকারিতা বহাল থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top