সকল মেনু

ডিএসইর নব নিযুক্ত এমডির সাথে ডিবিএর সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: দেশের প্রধান পুজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের নব নিযুক্ত এমডি ড. এটিএম তারিকুজ্জামান সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছে পুঁজিবাজার স্টক ব্রোকারদের একমাত্র সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

ডিবিএ থেকে জানা যায়, রোববার, ১৭সেপ্টেম্বর ডিবিএ পরিচালনা পর্ষদের একদল প্রতিনিধি প্রেসিডেন্ট রিচার্ডডি’ রোজারিওর নেতৃতে ডিএসইর নব নিযুক্ত এমডি ড. এটিএম তারিকুজ্জামানের সাথে সৌজন্যে সাক্ষাৎ করে।

এসময় ডিবিএ প্রতিনিধিদল এসোসিয়েশনের পক্ষ থেকে নবিনিযুক্ত এমডিকে ফুল দ্বারা শুভেচ্ছা ও অভিনন্দন জানান বৈঠকে ডিবিএর প্রতিনিধিগণ পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জনাব তারিকুজ্জামানকে অবহিত করেন এবং স্টক ব্রোকারদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে তা সমাধানের জন্য তার সহযোগিতা কামনা করেন। জনাব তারিকুজ্জামান ডিবিএ প্রতিনিধিদের কথা অত্যন্ত মনোযোগের সহিত শুনেন এবং তা সমাধানের আশ্বাস দেন।

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, সিএফএ, পরিচালক দস্তগীর মো. আদিল, মাসুদুল হক, মো. মফিজুদ্দিন, দিল আফরোজা কামাল, ড. ওসমান গনী চৌধুরী, মোহাম্মদ আহসান উল্লাহ। এছাড়া ডিএসই পক্ষ থেকে সিএফও এ.জি.এম সাত্বিক আহমেদ শাহ ও সিনিয়র জিএম ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান, এফসিএস উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top