সকল মেনু

চুয়ান্ন কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ রিপোর্টার: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৫৪ কোম্পানি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

মঙ্গলবার, ১৪ নভেম্বর অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পর লভ্যাংশ সংক্রান্ত এই সিদ্ধান্ত নেওয়া হয়।

কোম্পানিগুলো হচ্ছে- 

গোল্ডেন সন লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি ১১ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ারপ্রতি ২২ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৩৬ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ৬ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৮ পয়সা।

আর.এন. স্পিনিং মিলস লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি ২ পয়সা লোকসান হয়েছে এবং গত বছরও একই সময়ে শেয়ারপ্রতি ২ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১ পয়সা এবং যা গত বছরও মাইনাস ১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট দায় ছিল ৪ পয়সা।

ওয়াটা কেমিক্যালস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৬ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২৯ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৫ টাকা ২৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৪ টাকা ১৭ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬২ টাকা ৮৫ পয়সা।

শাশা ডেনিমস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা এবং গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪০ টাকা ৮৫ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০১ পয়সা এবং গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩ টাকা ৯৭ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৮৮ পয়সা এবং গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪ টাকা ৩৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৮৮ টাকা ৯৪ পয়সা।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০১ পয়সা এবং গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) লোকসান ছিল ০৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩ টাকা ৪১ পয়সা।

মুন্নু ফেব্রিকস লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ পয়সা এবং গত বছরও একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৬১ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ৪৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৫ টাকা ৪৫ পয়সা।

সাফকো স্পিনিং মিলস: কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৯০ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি  ১৬ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ০৮ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৫২ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ০৫ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৩ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ৭ পয়সা।

ফার্মা এইডস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৬৮ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৯৯ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৩ টাকা ২৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৪ টাকা ৯৫ পয়সা।

মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারিজ লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৯৫ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ারপ্রতি ৬৭ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১ টাকা ৮৪ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ৬১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭৫ টাকা ৩৪ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটার্স: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২০ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২২ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৮৬ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১৯ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৭৩ পয়সা।

আমান কটন ফাইবার্স: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩১ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১ টাকা ৫৮ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৯২ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৫৩ পয়সা।

রানার অটোমোবাইলস পিএলসি: কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত লোকসান হয়েছে ২ টাকা ২৭ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ারপ্রতি ৮১ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৮ টাকা ৩৮ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৫ টাকা ৪৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬০ টাকা ৩৬ পয়সা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস পিএলসি: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৬ টাকা ৭৭ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৬ টাকা ২০ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩৬ টাকা ৭৯ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং: কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৬ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৭১ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৭৪ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ১৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৬ পয়সা।

ডেল্টা স্পিনার্স: কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০৯ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ০২ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৮২ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মা: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৫ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ৪১ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৪৫ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৪৭ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৩৭ পয়সা।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৬ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৬৮ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ৯০ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা।

স্টাইলক্রাফট: কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ০৬ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ১৭ পয়সা।

নাভানা ফার্মাসিউটিক্যালস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৯১ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১ টাকা ১৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ১৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪১ টাকা ৭৩ পয়সা।

স্কয়ার টেক্সটাইলস পিএলসি: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৯১ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৪ টাকা ৫১ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ২ টাকা ৯৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫০ টাকা ৭২ পয়সা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে  ০৭ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ারপ্রতি ৩৩ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৬ টাকা ৭১ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ৫০ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭২ টাকা ০১ পয়সা।

এপেক্স ট্যানারি: কোম্পানিটির শেয়ারপ্রতি ২ টাকা ৬৮ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৫২ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৭ টাকা ৭২ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ৮৭ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫২ টাকা ১১ পয়সা।

জিবিবি পাওয়ার: কোম্পানিটির শেয়ারপ্রতি ৩০ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২৫ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৭ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ২৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৭২ পয়সা।

নাভানা সিএনজি: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ০৪ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল -৮০ পয়সা এবং যা গত বছরের একই সময়ে -২১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ৭৮ পয়সা।

শাহজীবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড: কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ২ টাকা ২৪ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি ৪২ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১ টাকা ৮০ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ০১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ৯৪ পয়সা।

মোজাফফর হোসেন স্পিনিং: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৫ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩৩ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ২ টাকা ২৬ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৬ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৪৪ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ: কোম্পানিটির শেয়ারপ্রতি লোকশান হয়েছে ০৮ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ০৮ পয়সা লোকশান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল -৩০ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ০৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৯৭ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস: কোম্পানিটির শেয়ারপ্রতি ২৭ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৩৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ২৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৬২ পয়সা।

এমএল ডাইয়িং অ্যান্ড টেক্সটাইল ইন্ড. পিএলসি: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ারপ্রতি ১৫ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১২ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৩৫ পয়সা।

আরডি ফুড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৪৭ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৪৬ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৭৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ২৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৪৭ পয়সা।

এমবি ফার্মাসিটিক্যালস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৬০ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ২৫ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল -৪৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৩ টাকা ৩৪ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৩৩ পয়সা।

পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১৮ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৮৮ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১ টাকা ৪৫ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ৩ টাকা ২৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৬ টাকা ৬৮ পয়সা।

ওরিয়ন ইনফিউশন: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৬৬ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৬৩ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৮ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৬ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৯৪ পয়সা।

প্যাসিফিক ডেনিমস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ০৮ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল -০৩ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ০৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৬১ পয়সা।

খুলনা পাওয়ার: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৬ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৯৭ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১৩ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ১ টাকা ৮৭ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৩৫ পয়সা।

বাংলাদেশ মনোস্পুল পেপার: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১৬ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৫৪ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১৫ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ২৯ টাকা ২৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৪ টাকা ৩৩ পয়সা।

ডরিন পাওয়ার: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৮০ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৯৯ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৬ টাকা ০৭ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৬ টাকা ০৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫২ টাকা ২৮ পয়সা।

ই-জেনারেশন: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৪৫ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৪২ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৭৮ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ২৯ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২  টাকা ৯৫ পয়সা।

দুলামিয়া কটন: কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২৬ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১৭ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১৩ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ০.০৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল মাইনাস ৩৯ টাকা ৪৬ পয়সা।

আমান ফিড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৫ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১৪ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৩১ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ০.০৯ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ৭২ পয়সা।

ড্রাগন সোয়েটার: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১৭ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১৩ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৩৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ১৭ পয়সা।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩৩ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৯১ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ২  টাকা ৩৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  টাকা  পয়সা।

মতিন স্পিনিং: কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ১ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২ টাকা ৭ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ৩  টাকা ৮৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৫ টাকা ৯৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৯ টাকা ৩ পয়সা।

এসকে ট্রিমস: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩২ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৫৫ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৯৫ পয়সা।

বিডি থাই ফুড: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৫ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩২ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৮১ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ‌১০ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ২৯ পয়সা।

হামিদ ফেব্রিক্স: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ৩০ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ২ টাকা ৬৬ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ৭৭ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৮২ পয়সা।

প্রিমিয়ার সিমেন্ট: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২ টাকা ৫৩ পয়সা লোকসান হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ২ টাকা ৯০ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ২ টাকা ৮০ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৯ টাকা ৮৭ পয়সা।

আরএফএল: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১৬ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ১৫ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৭০ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৫৭ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৩ টাকা ২১ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২৪ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৭৪ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ১ টাকা ১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৬২ পয়সা।

শেপার্ড ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির শেয়ারপ্রতি ৫২ পয়সা লোকসান হয়েছে এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ২৬ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ১ টাকা ৩০ পয়সা এবং যা গত বছরের একই সময়ে মাইনাস ১৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৬৪ পয়সা।

প্রাণ: কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৭১ পয়সা এবং গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ১ টাকা ৯৫ পয়সা আয় হয়েছিল। কোম্পানিটির শেয়ারপ্রতি ক্যাশফ্লো ছিল ৯ টাকা ৯৯ পয়সা এবং যা গত বছরের একই সময়ে ৫ টাকা ৭২ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯০ টাকা ৪৬ পয়সা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top