সকল মেনু

সিঅ্যান্ডএ টেক্সটাইলসের বেড়েছে মুনাফা

স্টাফ রিপোর্টার: সিঅ্যান্ডএ টেক্সটাইলস লিমিটেডের ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরে কর-পরবর্তী নিট মুনাফা বেড়েছে ৮৯ দশমিক ৮৭ শতাংশ। আলোচ্য হিসাব বছরে কোম্পানিটির নিট মুনাফা হয়েছে ৪ কোটি ৫০ লাখ টাকা, আগের হিসাব বছরে যা ছিল ২ কোটি ৩৭ লাখ টাকা।

কোম্পানিটির আর্থিক প্রতিবেদন সূত্রে জানা গেছে, আলোচ্য হিসাব বছরে সিঅ্যান্ডএ টেক্সটাইলসের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ১০ পয়সা। গত ৩০ জুন শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট দায় দাঁড়িয়েছে ৩ টাকা ৮১ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৩ টাকা ৬১ পয়সা।

এদিকে সমাপ্ত ২০২৩ হিসাব বছরে সাধারণ বিনিয়োগকারীদের জন্য দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পর্ষদ। ঘোষিত লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডায় বিনিয়োগকারীদের অনুমোদন নিতে আগামী ২৮ ডিসেম্বর বিকাল ৫টায় ডিজিটাল প্লাটফর্মে বার্ষিক সাধারণ সভা (এজিএম) আহ্বান করা হয়েছে। রেকর্ড ডেট ৬ ডিসেম্বর।

২০১৭ থেকে ২০২২ পর্যন্ত শুধু ২০২২ হিসাব বছরে লভ্যাংশের সুপারিশ করেছে কোম্পানিটির পর্ষদ। ২০২২ হিসাব বছরে উদ্যোক্তা পরিচালক বাদে শুধু সাধারণ বিনিয়োগকারীদের জন্য দশমিক ৪০ শতাংশ নগদ লভ্যাংশের ঘোষণা দিয়েছে সিঅ্যান্ডএ টেক্সটাইলসের পর্ষদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top