সকল মেনু

সিএসইতে ওয়েব কোটস পিএলসি’র লেনদেন শুরু

চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসিতে (সিএসই) সোমবার, ১১ মার্চ ওয়েব কোটস পিএলসির লেনদেন শুরু হয়েছে। এ উপলক্ষ্যে সিএসই তার ঢাকাস্থ অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে।

এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ ওয়েব কোটসের অতিথিবৃন্দকে স্বাগত জানান। স্বাগত বক্তব্যে সাইফুর রহমান বলেন, পুঁজিবাজারে এসএমই মার্কেটের মাধ্যমে ছোট ছোট কোম্পানিগুলোর অংশগ্রহনের সুযোগ প্রদান একটি সময়োপযোগী সংযোজন। কেননা এর মাধ্যমে একটি কোম্পানি তাঁর ছোট আকার থেকে নিজেকে বড় পরিসরে নিয়ে যাওয়ার উন্মুক্ত সুযোগ গ্রহন করার সম্ভাবনা পেয়েছে। অর্থাৎ নিয়ম নীতির মধ্যে থেকে নিজেকে আরও বিকশিত করার বিষয়টি প্রাধান্য পাবে।

তিনি আরও বলেন, সিএসইর এসএমই প্লাটফর্মে ১৮তম কোম্পানি হিসেবে ওয়েব কোটসের যাত্রা শুরু হচ্ছে। আমরা আশা করবো ওয়েব কোটস এবং এর পরিচালনা পর্ষদ এই কোম্পানিটিকে পরিচর্যা করে খুব স্বল্প সময়ে মূল মার্কেটে নিয়ে আসতে সফল হবে। আজকের শুভ সূচনার পর থেকে সামনের পথচলায় চিটাগং স্টক এক্সচেঞ্জ সব সময় তাদের যে কোনো প্রয়োজনে সহযোগীতা দেয়ার জন্য প্রস্তুত। সফলভাবে লিস্টিং প্রক্রিয়া সম্পন্ন করে পুঁজিবাজারে আসার জন্য তিনি ওয়েব কোটস পিএলসি’র ব্যবস্থাপনা পর্ষদকে অভিনন্দন জানান।

ওয়েব কোটস পিএলসির ব্যবস্থপনা পরিচালক রেজা-ই-সেলিম বলেন, আমরা পুঁজিবাজারে এসেছি দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে। এসএমই প্লাটফর্ম থেকে প্রধান প্লাটফর্মে যাওয়া আমাদের লক্ষ্য। সুতরাং এই লক্ষ্য আ্মরা আমাদের মেধা, প্রজ্ঞা ও কর্মের মাধ্যমে অর্জন করবো। একই সাথে আমরা বিনিয়োগকারীদের আস্থা ও বিশ্বস্ততা অর্জনের ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকবো এবং তা আরও উত্তরোত্তর বাড়ানোর জন্য কাজ করবো।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়েব কোটসের পরিচালকবৃন্দ রাহাত রেজা অমি, রাহুল রেজা অভি, রুহিত রেজা অপি, কোম্পানি সেক্রেটারি মোঃ শাহজাহান পাটওয়ারি, চিফ ফিনান্সিয়াল অফিসার শাহিজালাল পারভেজ, চিফ ফিনান্সিয়াল অফিসার শওকত জাহান খান, এফসিএমএ, চিটাগাং স্টক এক্সচেঞ্জর চীফ রেগুলেটরি অফিসার, মোহাম্মদ মাহাদি হাসান, সিএফএ, ডেপুটি জেনারেল ম্যানেজার, হাসনাইন বারী এবং ওয়েব কোটস ও সিএসইর অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top