সকল মেনু

যমুনা ব্যাংকের চেয়ারম্যানের মেয়াদ বাড়ল

যমুনা ব্যাংক পিএলসির চেয়ারম্যান মোঃ সাইদুল ইসলাম এর মেয়াদ আরো এক বছর বাড়ানো হয়েছে। সম্প্রতি এক বোর্ড সভায় সর্ব সম্মতিক্রমে ব্যাংকটির বর্তমান চেয়ারম্যানের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যাংকটির চেয়ারম্যান সাইদুল ২৮ এপ্রিল, ২০২৩ এ যমুনা ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

তিনি নতুন প্রজন্মের একজন প্রগতিশীল ও দক্ষ ব্যবসায়ী। তিনি ২০১০ সাল থেকে দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী ফেবিয়ান গ্রুপের বিভিন্ন কোম্পানির পরিচালক। এছাড়া তিনি ফ্রক্স মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ইকো অ্যাডভান্সড কনস্ট্রাকশন ম্যাটেরিয়ালস কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান।

তিনি ১৯৮১ সালে কুমিল্লার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলামের জ্যেষ্ঠ পুত্র।

সাইদুল ইসলাম চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এবং ঢাকা কমার্স কলেজে পড়াশুনা করেন। তারপর যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনিভার্সিটি থেকে ব্যাচেলর অব সায়েন্স ডিগ্রি অর্জন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top