সকল মেনু

সাপ্তাহিক রিটার্নে ১৬ খাতে দর কমেছে

দেশের প্রধার পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক রিটার্নে দর কমেছে ১৬ খাতে। বাকি ৫টি খাতে দর বেড়েছে। আলোচ্য সপ্তাহে পাট খাতে সবচেয়ে বেশি দর কমেছে।

ইবিএল সিকিউরিটিজ লিমিটেড সূত্রে জানা গেছে, সপ্তাহজুড়ে এ খাতে দর কমেছে ৯.৪১ শতাংশ। এদিকে পেপার এন্ড প্রিন্টিং খাতে ১.৫৯ শতাংশ দর কমে তালিকার দ্বিতীয় স্থানে এবং ভ্রমণ ও অবকাশ খাতে ৫.০৪ শতাংশ দর কমে তালিকার তৃতীয় স্থানে রয়েছে।

এছাড়াও সাপ্তাহিক রিটার্নে সিমেন্ট খাতে, সেবা ও আবাসন খাতে, বস্ত্র খাতে, ফার্মা ও রসায়ন খাতে, টেলিযোগাযোগ ও আইটি খাতে, টেলিকম খাতে, প্রকৌশল খাতে, খাদ্য ও আনুষাঙ্গিক খাতে, সিরামিক খাতে, ব্যাংক খাতে, ফসল ও বন্ধন খাতে, ট্যানারি খাতে, বিবিধ খাতে দর কমেছে।

আলোচ্য সপ্তাহে যে ৫ খাতে দর বেড়েছে এদের মধ্যে লাইফ ইন্সুরেন্স খাতে ৭.৯৪ শতাংশ, পেপার এন্ড প্রিন্টিং খাতে ৪.৬৪ শতাংশ, আর্থিক প্রতিষ্ঠান খাতে ২.৫৭ শতাংশ, জেনারেল ইন্সুরেন্স খাতে ০.৩৮ শতাংশ এবং মিউচুয়াল ফান্ড খাতে ০.০৫ শতাংশ দর বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top