সকল মেনু

বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালক হেলাল চৌধুরী

বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদে পরিচালক হিসেবে যোগদান করেছেন মো. হেলাল চৌধুরী। গত ১২ জুন, ২০২৪ অনুষ্ঠিত বোর্ড সভায়, অংশগ্রহণের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে অন্যান্য পরিচালক এবং চেয়ারম্যান এর উপস্থিতিতে এই যোগদান প্রক্রিয়া সম্পন্ন হয়।

সভায় বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালক জনাবা ফাতেমা বেগম এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কায়সার হামিদ ফুলেল অভ্যর্থনা জানিয়ে বরণ করে নেন জনাব মো. হেলাল চৌধুরীকে।

মি. চৌধুরী, একজন বাংলাদেশি নাগরিক, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএল.বি (অনার্স) এবং এলএল.এম ডিগ্রি অর্জন করেছেন। ৩৫ বছরেরও বেশি দীর্ঘ কর্মজীবনে, তিনি সার্ক সালিশি কাউন্সিলের মহাপরিচালক, ঢাকা জেলা জজ আদালতের জেলা ও দায়রা জজ এবং বাংলাদেশ সংসদ সচিবালয়ের যুগ্ম সচিব (আইনি সহায়তা) সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

তিনি “ইউনিয়ন পরিষদ প্রশাসনিক ও নির্বাচনী ম্যানুয়াল” এবং “পার্লামেন্ট হ্যান্ডবুক, ২০১৫” এর লেখক। মি. চৌধুরী বিভিন্ন প্রশিক্ষণ প্রতিষ্ঠানে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং বাংলাদেশ বিচারিক সেবা সমিতির সভাপতি সহ বিভিন্ন নেতৃত্বের ভূমিকা পালন করেছেন।

বাংলাদেশ ফাইন্যান্স, মো. হেলাল চৌধুরীকে পরিচালনা পর্ষদে স্বাগত জানাচ্ছে এবং আশা করছে যে তার আইনি ও প্রশাসনিক অভিজ্ঞতা কোম্পানির উন্নতি ও সাফল্যে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top