সকল মেনু

বাংলালিংকের সঙ্গে ১৭টি ব্যাংকের ১২০০ কোটি টাকার ঋণ চুক্তি

সিনিয়র রিপোর্টার : টেলিকম অপারেটর কোম্পানি বাংলালিংক পাঁচ বছর মেয়াদে ১২০০ কোটি টাকার সিন্ডিকেটেড টার্ম লোনের জন্য ১৭টি ব্যাংকের সঙ্গে একটি চুক্তি করেছে। বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ১৭টি ব্যাংকের প্রধান কর্মকর্তাদের সঙ্গে এই চুক্তি স্বাক্ষর করেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই উদ্যোগে ম্যানডেটেড লিড অ্যারেঞ্জার, বুক রানার ও এজেন্ট অফ দ্য লোন হিসেবে সহযোগীর ভূমিকা পালন করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড। ঋণ চুক্তির আওতায় নেওয়া তহবিল বাংলালিংকের পুঁজি বিনিয়োগ, স্পেকট্রাম ক্রয় এবং সারাদেশে ফোরজি নেটওয়ার্কের আধুনিকায়নে ব্যবহার করা হবে বলে জানানো হয়।

এ বছর ৩,০০০ এর বেশি নতুন বেস স্টেশন স্থাপনের পরিকল্পনাও ঘোষণা করেছে বাংলালিংক।

বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, আমরা যে বিনিয়োগ করতে যাচ্ছি, তা বাংলাদেশের প্রতি আমাদের প্রতিশ্রুতির একটি প্রতিফলন।ভবিষ্যতে প্রবৃদ্ধির লক্ষ্যে দেশের অন্যতম সেরা ব্যাংকগুলিকে সহযোগী হিসেবে পেয়ে আমরা আনন্দিত। আমি বিশ্বাস করি, নেটওয়ার্ক সম্প্রসারণের উদ্যোগ আমাদেরকে দু্ই অঙ্কের প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যের দিকে এগিয়ে নেবে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর সিইও আলি রেজা ইফতেখার বলেন, আমি আন্তরিক সহযোগিতা ও সঠিক সময়ে এই চুক্তি সম্পন্ন করার জন্য অংশগ্রহণকারী সকল ঋণদাতাকে ধন্যবাদ জানাতে চাই।

বাংলালিংকের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার চেম ভেলিপাসাওগ্লু বলেন, এই অর্থায়ন বাংলালিংকের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক। কারণ, এটি আমাদের প্রতিষ্ঠানের জন্য নতুন সম্ভাবনার সুযোগ সৃষ্টি করবে। বাংলালিংক-এর অগ্রগতির জন্য বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সহযোগিতা দেখে আমরা আনন্দিত।

গ্রাহকদের নিরবচ্ছিন্ন সংযোগ ও সর্বাধুনিক ডিজিটাল সুবিধা দিতে বাংলালিংক প্রতিজ্ঞাবদ্ধ বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top