সকল মেনু

মঙ্গলবার হল্টেড বসুন্ধরা পেপার, বিকন ফার্মা ও কোহিনূর কেমিক্যালস্‌

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস মঙ্গলবার, ৬ আগস্ট শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে। কোম্পানিগুলো হচ্ছে- বসুন্ধরা পেপার মিলস লিমিটেড, বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড ও কোহিনূর কেমিক্যালস্‌ কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড।

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৬.৫০ টাকা। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ারের লেনদেন দর হয়েছে ৭৩.১০ টাকায়।

অথাৎ মঙ্গলবার কোম্পানিটির শেয়ার দর ৬.৬ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭০.৭০ টাকা। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ারের লেনদেন দর হয়েছে ২৯৪.৩০ টাকায়।

অথাৎ মঙ্গলবার কোম্পানিটির শেয়ার দর ২৩.৬ টাকা বা ৮.৭২ শতাংশ বেড়েছে।

কোহিনূর কেমিক্যালস্‌ কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১০.৩০ টাকা। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ারের লেনদেন দর হয়েছে ৫৪৮.৫০ টাকায়।

অথাৎ মঙ্গলবার কোম্পানিটির শেয়ার দর ৩৮.২ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top