সকল মেনু

১৩ কোম্পানির সভার তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সোমবার এ তথ্য জানায়।

কোম্পানিগুলো হলো- এসিআই লিমিটেড, সায়হাম কটন, সিঙ্গার বাংলাদেশ, এসিআই ফরমুলেশনস, সায়হাম টেক্স, পপুলার লাইফ, আনলিমা ইয়ার্ণ, যমুনা ব্যাংক, মেঘনা লাইফ, প্রগতি ইন্স্যুরেন্স, এমজেএলবিডি, সাউথবাংলা ব্যাংক এবং আর এন স্পিনিং।

এসিআই লিমিটেড- সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন, ২০২২ পর্যন্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

সাউথবাংলা ব্যাংক- সভা আগামী আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে।

পপুলার লাইফ- সভা ২৬ অক্টোবর দুপুর ৩ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করবে।

যমুনা ব্যাংক– সভা ২৫ অক্টোবর বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করবে।

মেঘনা লাইফ- সভা ২৩ অক্টোবর বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করবে।

প্রগতি ইন্স্যুরেন্স- সভা ২০ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করবে।

সিঙ্গার বাংলাদেশ- সভা ২০ অক্টোবর বিকেল ৩ টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করবে।

এসিআই ফরমুলেশনস- সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

এমজেএলবিডি- সভা আগামী ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন, সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা  করবে।

সায়হাম কটন- সভা ২৭ অক্টোবর দুপুর সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

সায়হাম টেক্স-  সভা ২৬ অক্টোবর দুপুর ৩ টায় অনুষ্ঠিত হবে।  কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

আরএন স্পিনিং- সভা আগামী ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

আনলিমা ইয়ার্ণ– বোর্ড সভা ২৫ অক্টোবর বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন, সমাপ্ত সময়ের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top