সকল মেনু

৩টি কোম্পানির সভার তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার: পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে ৩টি কোম্পানি। কোম্পানিগুলো হলো:- বঙ্গজ লিমিটেড, তাল্লু স্পিনিং মিলস লিমিটেড ও ড্রাগন সোয়েটার লিমিটেড। ডিএসই সূত্রে তথ্য নিম্নরুপ-

বঙ্গজ লিমিটেড : কোম্পানিটি পর্ষদ সভা আগামী ৭ নভেম্বর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা করে তা প্রকাশ করবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ৪ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

তাল্লু স্পিনিং মিলস লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৭ নভেম্বর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা করে তা প্রকাশ করবে।আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের কোনো লভ্যাংশ দেয়নি।

ড্রাগন সোয়েটার লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা ৯ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ অক্টোবর বিকাল ৩টায় পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছিল। যা পরবর্তীতে পরিবর্তন করা হয়।

সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top