সকল মেনু

চার কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ রিপোর্টার: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

রেনাটা লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ৬২ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ১২ টাকা ৯০ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮৫ টাকা ৯৮ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৯ টাকা ৫৯ পয়সা, আগের বছরের একই সময়ে ছিল ১৪ টাকা ৮০ পয়সা।

ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১ টাকা ৫৪ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৩ টাকা ৫৪ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫০ টাকা ৩৩ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৯ টাকা ১১ পয়সা (ঘাটতি), আগের বছরের একই সময়ে ছিল ১৬ পয়সা।

আরামিট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ১ টাকা ১৩ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা ১৪ পয়সা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫২ টাকা ৫১ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৮৯ পয়সা (ঘাটতি), আগের বছরের একই সময়ে ছিল ৬ টাকা ৮৩ পয়সা (ঘাটতি)।

আরামিট সিমেন্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে ইপিএস হয়েছে ২ টাকা ৬৪ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা ৯৬ পয়সা (লোকসান)। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯ টাকা ৯৬ পয়সা। এছাড়া আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ১ টাকা ৯৮ পয়সা (ঘাটতি), আগের বছরের একই সময়ে যা ছিল ১৪ পয়সা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top