সকল মেনু

ব্লক মার্কেট থেকে সম্ভাবনার আভাস রেনেটার, ৬৪ কোটি টাকার লেনদেন

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সোমবার ব্লক মার্কেটে মোট ৫১টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। ৭৭ লাখ ৫১ হাজার ৪৮টি শেয়ার হাত বদল হয়েছে যার মূল্য ৬৪ কোটি ১৬ লাখ টাকা।

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লেনদেন শেষে সোমবার (২৮ নভেম্বর) বিকালে ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে। সোমবার ব্লক মার্কেটে সবচেয়ে বেশি টাকার লেনদেন হয়েছে রেনেটা লিমিটেডের।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার অনুমোদন পেয়েছে রেনাটার কারখানা। যে কারণে সম্ভাবনা বাড়ছে। সোমবার ডিএসইতে শেয়ারপ্রতি ১২১৭ টাকায় সোমবার লেনদেন হয়েছে।

সোমবার ব্লক মার্কেটে লেনদেনের চিত্র

ওষুধ খাতের রেনাটা লিমিটেডের রাজেন্দ্রপুর পটেন্ট প্রডাক্ট ফ্যাসিলিটি (আরপিপিএফ) কারখানাটি বিশ্ব স্বাস্থ্য সংস্থার অনুমোদন পাওয়ায় সোমবার ১৫ কোটি টাকার শেয়ার লেনদেন করেছে। যাকে বিশেষ সম্ভাবনার দিক হিসেবে দেখা যেতে পারে।

দ্বিতীয় স্থানে বেক্সিমকো লিমিটেড ১৪ কোটি ৮৪ লাখ টাকার শেয়ার এবং আপিডিসি ফিন্যান্স ১১ কোটি ৮৫ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার তৃতীয় স্থানে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top