সকল মেনু

পনেরো কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানি লভ্যাংশ ও ইপিএস ঘোষণা সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, কোম্পানি ৫টি হলোঃ কপারটেক ইন্ডাস্ট্রিজ, সী পার্ল, আনলিমা ইয়ার্ন, ইজেনারেশন, মুন্নু ফেব্রিক্স, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, আর্গন ডেনিমস, ইভিন্স টেক্সটাইল, ইনডেক্স এগ্রো, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, সেনা ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স এবং সিঙ্গার বিডি।

কোম্পানিগুলোর মধ্যে এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের ২০ অক্টোবর, বিকাল ৩টায়; সেনা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২১ অক্টোবর, বিকাল পৌনে ৩টায়; কপারটেকের ২৬ অক্টোবর, সন্ধ্যা ৭টায়; সী পার্লের ২৭ অক্টোবর, বিকাল ৩টায়; আনলিমা ইয়ার্নের ২৬ অক্টোবর দুপুর ১২টায়; ইজেনারেশনের ২৪ অক্টোবর, বিকাল ৪টায়; মুন্নু ফেব্রিক্সের ২৪ অক্টোবর, বিকাল ৫টায়; মুন্নু সিরামিকের ২৮ অক্টোবর, বিকাল ৪.৪৫টায়; মুন্নু এগ্রোর ২৮ অক্টোবর, বিকাল সাড়ে ৩টায়; আর্গন ডেনিমসের ২৩ অক্টোবর, বিকাল ৩টায়; ইভিন্স টেক্সটাইলের ২৩ অক্টোবর, বিকাল ৪টায়; ইনডেক্স এগ্রোর ২৪ অক্টোবর, বিকাল ৪টায়; অলিম্পিক ইন্ডাস্ট্রিজের ২৭ অক্টোবর, বিকাল ৪টায়; লংকাবাংলা ফাইন্যান্সের ২৪ অক্টোবর, বিকাল সাড়ে ৩টায় এবং সিঙ্গার বিডির বোর্ড সভা ২২ অক্টোবর বিকার ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলো মধ্যে কপারটেক ইন্ডাস্ট্রিজ, সী পার্ল, আনলিমা ইয়ার্ন, ইজেনারেশন, মুন্নু ফেব্রিক্স, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, আর্গন ডেনিমস, ইভিন্স টেক্সটাইল, ইনডেক্স এগ্রো ও অলিম্পিক ইন্ডাস্ট্রিজের বোর্ড সভায় ৩০ জুন, ২০২৪ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

আর সেনা ইন্স্যুরেন্স, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স এবং সিঙ্গার বিডির বোর্ড সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top