সকল মেনু

পর্ষদ সভার তারিখ জানাল ৫টি প্রতিষ্ঠান

স্টাফ রিপোর্টার: পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচটি কোম্পানির লভ্যাংশ ঘোষণা ও প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ওয়ান ব্যাংক, এক্সিম ব্যাংক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ও সোনারগাঁও টেক্সটাইল।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে রোববার (১৭ এপ্রিল) জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে ওয়ান ব্যাংকের ২৬ এপ্রিল দুপুর আড়াইটায়, এক্সিম ব্যাংকের ২৭ এপ্রিল দুপুর আড়াইটায়, মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের ২০ এপ্রিল দুপুর আড়াইটায়, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ২০ এপ্রিল বিকাল ৩টায় ও সোনারগাঁও টেক্সটাইলের ২১ এপ্রিল বিকাল ৩টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

এর মধ্যে ওয়ান ব্যাংক, এক্সিম ব্যাংক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স ও পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ সভায় লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর সোনারগাঁও টেক্সটাইলের পর্ষদ সভায় ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top