সকল মেনু

নতুন নামে হামিদ ফেব্রিক্স, দরের পরিবর্তন নেই ৩ মাসে

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) তালিকাভুক্ত হামিদ ফেব্রিক্স লিমিটেডের পর্ষদ সভায় নাম পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী, হামিদ ফেব্রিক্স লিমিটেডের পরিবর্তে কোম্পানির নতুন নাম হবে হামিদ ফেব্রিক্স পিএলসি

ডিএসই সূত্রে সূত্র জানা যায়, হামিদ ফেব্রিক্সের নাম পরিবর্তনের বিষয়ে আগামী ২৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডারদের সম্মতি নেয়া হবে। পরবর্তিতে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের অনুমোদন সাপেক্ষে কোম্পানিটির নাম পরিবর্তিত হবে।

বিষয়ে হামিদ ফেব্রিক্স জানায়, সংঘস্বারকের কিছু সংশোধনের মাধ্যমে নাম পরিবর্তন করতে পারবে কোম্পানিটি।

রেজিস্টার অব জয়েন্ট স্টক কোম্পানিতে নতুন নামের জন্য ইনকর্পোরেশন সার্টিফিকেট ইস্যু করেছে হামিদ ফেব্রিক্স পুরাতন নামের জায়গায় নতুন নামে ডকুমেন্ট, লাইসেন্স এবং অন্যান্য তথ্য স্থান্তর করা হবে কোম্পানির পক্ষ হতে।

অপরদিকে, গত প্রায় ৩ মাস ধরে হামিদ ফেব্রিক্সের শেয়ারদরে কোন পরিবর্তন দেখা যাচ্ছেনা। কোম্পানির শেয়ারদরের গ্রাফ বিশ্লেষণ অনুযায়ী- চলতি বছরের ১৩ সেপ্টেম্বর এর দর ২২ টাকা ২০ পয়সায় নেমে আসে। ৭ ডিসেম্বর পর্যন্ত শেয়ারটির দরের কোন পরিবর্তন নেই।

এর আগে গত ৭ আগস্ট শেয়ারটির সর্বশেষ দর বা ক্লোজিং প্রাইস ছিল ২৫ টাকা। ১৩ সেপ্টেম্বর পর্যন্ত ২ টাকা ৮০ পয়সা কমে এর দর ২২ টাকা ২০ পয়সায় নেমে এসেছে। দীর্ঘ সময় ধরে শেয়ারটি এখান থেকে আর উঠছেনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top