সকল মেনু

১১ ফেব্রুয়ারি রানার গ্রুপে যোগ হচ্ছে থ্রি-হুইলার কারখানা

স্টাফ রিপোর্টার: প্রকৌশল খাতে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রানার অটোমোবাইলসের ‘থ্রি-হুইলার ম্যানুফ্যাকচারিং কারখানা’ তার কার্যক্রম শুরু করতে যাচ্ছে। আগামী ১১ ফেব্রুয়ারি সকাল ১১টায় উদ্বোধনের মাধ্যমে শুরু হবে কোম্পানির উৎপাদন প্রক্রিয়া।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহের ভালুকায় কারখানাটি উদ্বোধন করবেন বলে রানার গ্রুপ শনিবার (৪ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রুপের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের প্রধান ওয়াহিদ মুরাদ স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশের ইতিহাসে রানার অটোমোবাইলস পিএলসি সর্বপ্রথম ও সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ একটি ‘থ্রি-হুইলার ম্যানুফ্যাকচারিং কারখানা‘ স্থাপন করেছে। -যা দেশের অটোমোবাইল খাতে বিপ্লব বয়ে আনবে। একইসঙ্গে, দেশের অর্থনীতিতে গুরত্বপূর্ণ অবদান রাখবে বলে দৃঢ়তাবে বিশ্বাস করে রানার গ্রুপ।

থ্রি-হুইলার কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- জাতীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর ও কাজিম উদ্দিন আহমেদ।

আরো উপস্থিত থাকবেন- রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সুবীর কুমার চৌধুরী, বিডার নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া, বাজাজ অটোর চেয়ারম্যান কে এস গিরাপথিসহ অতিথিবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top