সকল মেনু

ডিএসইর এমডির সাথে সিএসইর এমডির সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) নবনির্বাচিত ব্যবস্থাপনা পরিচালক এ টি এম তারিকুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মো. গোলাম ফারুক।

বুধবার, ২৭ সেপ্টেম্বর সিএসইর এক্সচেঞ্জ ব্রেন্ডিং ডিপার্টমেন্টের পি অ্যান্ড সিআর তানিয়া বেগমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের নবনির্বাচিত ব্যবস্থাপনা পরিচালক এ টি এম তারিকুজ্জামান বলেছেন, পুঁজিবাজারের উন্নয়নের জন্য উভয় স্টক এক্সচেঞ্জকে একসঙ্গে কাজ করতে হবে। আমাদের দিকে তাকিয়ে আছে লাখ লাখ বিনিয়োগকারী। তাই পুঁজিবাজারকে প্রাণবন্ত করার জন্য ভালো কোম্পানি আনার পাশাপাশি ভালো বিনিয়োগকারী আনার বিষয়ে যৌথভাবে উদ্যোগ নিয়ে একসঙ্গে কাজ করতে হবে।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মো. গোলাম ফারুক বলেন, পুঁজিবাজারে আরও বেশি পরিমাণে ভালো সিকিউরিটিজ লিস্টেড করতে হবে। আরও নতুন নতুন প্রডাক্ট যেমন, নেটিং, ইটিএফ, এটিবি দ্রুত চালু করতে হবে। আমি আশা করি সবারর সমন্বিত প্রচেষ্টায়, বিশেষ করে ডিএসই ও সিএসইর যৌথ প্রচেষ্টায় দেশের পুঁজিবাজারে পণ্য বৈচিত্রে বৈচিত্রময় করে সবারর আস্থা অর্জনে সক্ষম হবে। এর মাধ্যমে দেশের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

পরে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক ডিএসইর নবনির্বাচিত ব্যবস্থাপনা পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top