সকল মেনু

১৪টি কোম্পানির সভার দিনক্ষণ ঘোষণা

স্টাফ রিপোর্টার: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪টি কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে বলে সোমবার তথ্য প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

কোম্পানিগুলো হলো- এসিআই লিমিটেড, সায়হাম কটন, সায়হাম টেক্স, পপুলার লাইফ, এশিয়া ইন্স্যুরেন্স, আনলিমা ইয়ার্ণ, যমুনা ব্যাংক, মেঘনা লাইফ, প্রগতি ইন্স্যুরেন্স, সিঙ্গার বাংলাদেশ, এসিআই ফরমুলেশনস, এমজেএলবিডি, সাউথবাংলা ব্যাংক এবং আর এন স্পিনিং।

এসিআই লিমিটেড- পরিচালনা সভার বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ পর্যন্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সমাপ্ত সময়ের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

সায়হাম কটন- বোর্ড সভা ২৭ অক্টোবর দুপুর সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন সমাপ্ত সময়ের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

সায়হাম টেক্স- বোর্ড সভা ২৬ অক্টোবর দুপুর ৩ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন সমাপ্ত সময়ের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

পপুলার লাইফ- বোর্ড সভা ২৬ অক্টোবর দুপুর ৩ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করা হবে।

এশিয়া ইন্স্যুরেন্স- বোর্ড সভা ২৪ অক্টোবর দুপুর ২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করা হবে।

আনলিমা ইয়ার্ণ- বোর্ড সভা ২৫ অক্টোবর বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন সমাপ্ত সময়ের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

যমুনা ব্যাংক- যমুনা ব্যাংক লিমেটেডের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করা হবে।

মেঘনা লাইফ- বোর্ড সভা ২৩ অক্টোবর বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করা হবে।

প্রগতি ইন্স্যুরেন্স- বোর্ড সভা ২০ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করা হবে।

সিঙ্গার বাংলাদেশ- বোর্ড সভা ২০ অক্টোবর বিকেল ৩ টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক ঘোষণা করা হবে।

এসিআই ফরমুলেশনস- সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন সমাপ্ত সময়ের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

এমজেএলবিডি- বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন সমাপ্ত সময়ের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

সাউথবাংলা ব্যাংক- আগামী আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের জন্য তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হবে।

আরএন স্পিনিং- পরিচালনা বোর্ড সাভা আগামী ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির ২০২২ এর ৩০ জুন সমাপ্ত সময়ের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top