সকল মেনু

চারটি কোম্পানির সভার তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলোর সভায় ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এর মধ্যে ১ টি কোম্পানি ৩০ জুন নিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

কোম্পানিগুলো হলো- এমারেল্ড অয়েল ইন্ডাস্ট্রিজ, সিটি ব্যাংক পারপেচ্যুয়াল বন্ড, অ্যারামিট সিমেন্ট এবং অ্যারামিট লিমিটেড।

এমারেল্ড অয়েল ইন্ডাস্ট্রিজ: বোর্ড সভা আগামী ২৩ ফেব্রুয়ারি, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন এর ২০১৭, ২০১৮ এবং ২০১৯ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

সিটি ব্যাংক পারপেচ্যুয়াল বন্ড: ট্রাস্টি সভা আগামী ২২ ফেব্রুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। বন্ডটির ট্রাস্টি সভায় ৩১ মার্চ, ২০২৩ থেকে ৩১ আগস্ট, ২০২৩ সমাপ্ত সময়ের জন্য মুনাফা প্রকাশ করবে।

অ্যারামিট সিমেন্ট: পর্ষদ সভা আগামী ২০ ফেব্রুয়ারি, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

অ্যারামিট লিমিটেড: বোর্ড সভা আগামী ২০ ফেব্রুয়ারি, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top