সকল মেনু

সোমবার ব্লক মার্কেটে বড় লেনদেন ৬ কোম্পানির

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সোমবার, ১৫ জুলাই ব্লক মার্কেটে ৪০টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৫১ কোটি ১২ লাখ ৬৬ হাজার হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে পাঁচ কোম্পানির শেয়ার।

ডিএসই সূত্রে জানা গেছে, কোম্পানিগুলো হলো- রেনাটা লিমিটেড, ওরিয়ন ইনফিউশন, এক্সপ্রেস ইন্সুরেন্স, ন্যাশনাল ব্যাংক এবং তাওফিকা ফুডস এন্ড লাভেলো আইসক্রিম পিএলসি। এই পাঁচ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৩৯ কোটি ৫৪ লাখ টাকারও বেশি।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে রেনাটা লিমিটেডের। এদিন কোম্পানিটির ১১ কোটি ৮ লাখ ২৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।দ্বিতীয় সর্বোচ্চ ওরিয়ন ইনফিউশনের ৯ কোটি ৬২ লাখ ৮৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর ৬ কোটি ৮৫ লাখ ৯৬ হাজার টাকার শেয়ার লেনদেন করে তৃতীয় অবস্থানে রয়েছে এক্সপ্রেস ইন্সুরেন্স।

অন্য কোম্পানিগুলোর মধ্যে- ন্যাশনাল ব্যাংকের ৬ কোটি ৪ লাখ ৯১ হাজার টাকা এবং তাওফিকা ফুডস এন্ড লাভেলো আইসক্রিম পিএলসির ৫ কোটি ৯২ লাখ ৩৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top